বিমান মন্ত্রীর জনসভার মঞ্চ ভেঙ্গে পড়ে গেলেন অতিথিরা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৩ মে, ২০১৮ ১:১১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : অতিথিরা বক্তব্যের সময় মঞ্চ ভেঙ্গে নিচে পড়েছে গেছেন। এতে আতংকিত হয়ে মঞ্চ থেকে সরে গেছেন অনেকেই।  এসময় মঞ্চে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ.কে.এম শাহজাহান কামাল।

শনিবার (১২ মে) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যেগে আয়োজিত জনসভায় এ ঘটনা ঘটে।

ওই দিন দুপুর ১২টায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে মঞ্চে উঠেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ.কে.এম শাহজাজান কামাল। এ সময় দলীয় নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগান দিয়ে মন্ত্রীকে বরণ করেন।মন্ত্রীকে পেয়ে মঞ্চের উপরে একাধিক নেতাকর্মী ভীড় জমাচ্ছেন। পরে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানানোর সময়ই হঠাৎ ভেঙ্গে পড়ে মঞ্চের একাংশ। উপস্থিত অতিথিদের বেশ কয়েকজন নিচে পড়ে যান। কয়েকজন নেতাকর্মীর হাত পায়ে ব্যথা পেয়েছেন বলে জানাগেছে।

জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফরিদা ইয়াসমিন লিকা দুঃখ প্রকাশ করে বলেন, বৃষ্টির কারনে মাঠে পানি জমে কাদা হয়েছে। যার কারনে মঞ্চ ভেঙ্গে গেছে। বড় ধরণের কোনো সমস্যা হয়নি বলেও তিনি জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়নসহ দলীয় নেতাকর্মীরা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন