বিএনপির মেয়র প্রার্থী বাচ্চু রামগঞ্জে নেই ?

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৫ জানুয়ারি, ২০২১ ১২:২১ অপরাহ্ণ

তৃতীয় ধাপের নির্বাচন উপলক্ষে লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভা এলাকায় বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। সব দলের প্রার্থী ও নেতাকর্মীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। তবে মাঠে দেখা যাচ্ছে না বিএনপির প্রার্থী কিংবা সমর্থকদের।

সরেজমিনে দেখা গেছে, নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই প্রচারণায় সরগরম হয়ে উঠছে রামগঞ্জ পৌরসভা। পৌরবাসীকে বিভিন্ন সমস্যার সমাধান ও উন্নয়নের আশ্বাস দিয়ে ভোট চাইছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আবুল খায়ের পাটোয়ারী ও তার সমর্থিত কাউন্সিলর প্রার্থীরা। এছাড়া সকাল-সন্ধ্যা চলছে মাইকিং। তবে এ দৌড়ঝাঁপে দেখা যাচ্ছে না বিএনপিকে।

ভোটাররা জানান, নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকে এখন পর্যন্ত বিএনপির কোনো প্রার্থী কিংবা সমর্থককে এলাকায় দৌড়ঝাঁপ করতে দেখেননি তারা। বিএনপির প্রার্থী কে সেটাই জানেন না কেউ। আওয়ামী লীগের প্রার্থীই সবার দুয়ারে দুয়ারে যাচ্ছেন।

রামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আবুল খায়ের পাটোয়ারী বলেন, জনগণের উন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য। সে লক্ষ্য বাস্তবায়নে প্রতিনিয়ত গণসংযোগ করছি। ভোটারদের সমস্যার কথা শুনছি, সাধ্যমতো সবার জন্য কাজ করবো।

রামগঞ্জের সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ বলেন, দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় আমরা ভোটারদের মধ্যে সরকারের উন্নয়নগুলো তুলে ধরছি। আশা করছি ভোটাররা স্বতঃস্ফূর্তভাবেই আওয়ামী লীগকে ভোট দেবেন।

পৌর বিএনপির কর্মী বিল্লাল হোসেন জানান, এবারের নির্বাচনে বিএনপির পক্ষ থেকে মনোনয়ন পেয়েছেন অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চু। তিনি বিগত কয়েক বছর ধরেই রাজনীতিতে নিষ্ক্রিয়। এ কারণে দলীয় নেতাকর্মীদের মাঝে তার পক্ষে প্রচারণা চালানোর আগ্রহ নেই।

রামগঞ্জ পৌরসভায় ভোটগ্রহণ ৩০ জানুয়ারি। এ পৌরসভার ৯টি ওয়ার্ডে ভোটার সংখ্যা ৩৬ হাজার ৪১৯। এবার ১৭টি কেন্দ্রে ভোটগ্রহণ হওয়ার কথা রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন