বছরের প্রথমবার এফডিসিতে এসেই পরীমনির দাপট

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩০ জানুয়ারি, ২০২০ ৯:৫৫ পূর্বাহ্ণ

চলতি বছরে (২৭ জানুয়ারি) প্রথম এফডিসিতে এসেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। শুধু এসেছেন তাই না, এসেই দাপট দেখিয়েছেন অপরাধীদের।

নায়িকা এফডিসিতে এসেছেন এই পর্যন্ত ঠিক আছে, তবে এফডিসিতে অপরাধী পেলেন কই নায়িকা? এমন প্রশ্ন যাদের মনে তাদের জন্য উত্তর, ২৭ জানুয়ারি এফডিসিতে ‘পাফ ড্যাডির’ শিরোনামে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নিয়েছিলেন পরীমনি। এই ওয়েব সিরিজের মাধ্যমে প্রথমবার পুলিশ চরিত্রে অভিনয় করেছেন এই নায়িকা।

পুলিশ চরিত্র প্রথমবার পরীমনি

শুটিংয়ে দেখা যায়, কখনো বাইকে করে আবার কখনো দৌড়ে একা অপরাধীদের ধাওয়া দিচ্ছেন পরীমনি। প্রথমবার এমন অভিজ্ঞতা প্রসঙ্গে শুটিংয়ে মাঝে পরীমনি উপস্থিত সাংবাদিকদের জানিয়েছেন, ছোট বেলা থেকেই ইচ্ছে ছিলো পুলিশ হওয়ার। পুলিশের পোশাকের একটা সম্মান আছে। বাস্তবে পুলিশরা সম্মান পায় জনগণের। আর এই পোশাক পরে আমি সম্মান পাবো আমার দর্শকদের।

এফডিসিতে পরীমনি

জানা গেছে, রোম্যান্টিক-অ্যাকশন-থ্রিলার গল্পের ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’তে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন আব্দুন নূর সজল।

এর আগে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ’র প্রযোজনায় সজল-পরীমনি জুটির ৭ পর্বের ‘পাফ ড্যাডি’র শুটিং শুরু হয়েছিল গেল বছরের মে মাসে। তখন ওয়েব সিরিজটি পরিচালনা করছিলেন মাসুদ হাসান উজ্জ্বল। সে সময় পরিচালকের সঙ্গে পরীমনির মতের অমিল হওয়ায় কাজটি আটকে ছিল। এরপর সম্প্রতি নতুন নির্মাতা সহিদ উন নবীকে দিয়ে কাজ শেষ করা হচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন