ফেসবুকে ‘আল্লাহ হাফেজ’ ছাত্রলীগ নেতার আত্মহত্যা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৫ জানুয়ারি, ২০১৮ ৫:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : ঢাকার খিলগাঁও থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান শাকিল লক্ষ্মীপুরে আত্মহত্যা করেছেন। শুক্রবার (৫ জানুয়ারী) সকালে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের বাড়ী থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এরআগে তিনি রাতে নিজের ফেসবুকে ‘আল্লাহ হাফেজ’ লিখে স্ট্যাটার্স দেন।

নিহত শাকিল লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য বেলায়েত হোসেনের ছেলে। তিনি বিএসএসে অধ্যয়নরত।

নিহতের বন্ধু ও স্থানীয়রা জানায়, প্রেম সংঘটিত বিষয়ে কয়েকদিন শাকিল উদাসীন চলাফেরা করতেন। দিবাগত রাত ২ টার দিকে শাকিলের ফেসবুক আইডি থেকে ‘আল্লাহ হাফেজ’ লিখে একটি স্ট্যাটার্স দেওয়া হয়। সকালে নিজেদের পাক ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধারের পর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে প্রেম সংক্রান্ত না অন্য কোন কারণে আত্মহত্যার ঘটনা ঘটেছে কিনা তা নিশ্চিত বলা যাচ্ছে। রিপোর্ট পেলে বলা যাবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন