ফেনীতে মাইক্রোবাসসহ আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য আটক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৯ জানুয়ারি, ২০২১ ৪:০৪ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর অদুরে অটোরিকসা ছিনতাইয়ের চেষ্টাকালে একটি মাইক্রোবাসসহ চারজন আন্তঃজেলা ছিনতাইকারীকে আটক করেছে হাইওয়ে পুলিশ। শুক্রবার (৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মহাসড়কের ফেনী সদর উপজেলার চনুয়া রাস্তার মাথা নামক স্থানে এ ছিনতাই চেষ্টার ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ধাওয়া করে মুহুরীগঞ্জ এলাকা থেকে মাইক্রোবাসসহ তাদের আটক করে। তারা হলেন- নোয়াখালীর কবির হাট এলাকার মমিন উল্যাহ (৫৮), হাতিয়া উপজেলার মো. জয়নাল (৩৩), কোম্পানীগঞ্জ উপজেলার সেক আহম্মদ (৪০) ও ফেনীর মধ্যম কাছাড় গ্রামের মনির আহম্মদ (৩৫। এসময় মাইক্রোবাস থেকে ছিনতাই কাজে ব্যবহারের কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মো. সোহেল সরকার জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে মহাসড়কের ফেনী সদর উপজেলার চনুয়া রাস্তার মাথা নামক স্থানসহ একাধিক স্থানে ছিনতাইকারী চক্রের ব্যবহৃত মাইক্রোবাস অপর একটি সিএনজি চালিত অটোরিকসাকে চাপা দিয়ে গতিরোধ করার চেষ্টা করে। এ সময় হাইওয়ে পুলিশের টহল গাড়ী দেখে চিনতাইকারীরা তাদের মাইক্রোবাস নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। হাইওয়ে পুলিশ তাদের ধাওয়া করে মহাসড়কের মুহুরীগঞ্জ সুলতানা ফিলিং ষ্টেশানের সামনে আটক করেন।

তিনি জানান, তাদের সবার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ছিনতাই ডাকাতির মামলা রয়েছে। পুলিশ তাদেরকে গ্রেপ্তারের জন্য খুঁজছিল। এ ঘটনায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে চিনতাইয়ের প্রস্তুতির অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন