ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা !

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৫ এপ্রিল, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

মোহনানিউজ  ডেস্ক: ফেনীতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছেন এক পাষন্ড স্বামী। বুধবার (১৫ এপ্রিল) দুপুরে ফেনী পৌরসভার উত্তর বারাহীপুর ভুইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ গৃহবধূ তাহমিনা আক্তারের(২৮) স্বামী ওবায়দুল হক টুটুলকে(৩২) আটক করেছে। টুটুল ওই বাড়ির গোলাম মাওলা ভুঞার ছেলে। নিহত তাহমিনার দেড় বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।

নিহতের বোন রেহানা আক্তার জানান, কুমিল্লা জেলার গুনবতী এলাকার আকদিয়া গ্রামের সাহাবুদ্দিন এর মেয়ে তাহমিনা আক্তারের সাথে ৫ বছর পূর্বে ওবায়দুল হক টুটুলের প্রেমের সম্পর্কে পালিয়ে চট্টগ্রামে বিয়ে হয়। বিয়ের পর থেকে আর্থিক অসচ্ছলতা নিয়ে তাদের পরিবারের মাঝে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো।

এরইমধ্যে স্বামী টুটুল শশুড় বাড়ি থেকে বেশ কয়েক দফা টাকা নেয়। এক পর্যায়ে আরো টাকার জন্য চাপ দিলে স্ত্রী তাহমিনা টাকা দিতে অপরারোগতা প্রকাশ করে। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার দুপুরে ফেসবুক লাইভে এসে স্বামী টুটুল তার স্ত্রীকে প্রকাশ্যে  এলোপাতাড়ি দা দিয়ে কুপিয়ে হত্যা করে।

নিহত তাহমিনার বাবা সাহাব উদ্দিন জানান, ‘আমার মেয়েকে অনেকটা জোর করে বিয়ে করে জামাই টুটুল। বিয়ের পর আমার মেয়ে স্বামীসহ চট্টগ্রামে থাকতো। গত কয়েক বছর ধরে যৌতুকের জন্য তাহমিনাকে নির্যাতন করতো জামাই টুটুল। আমি কয়েকদফা ধার করে টাকা দিয়েছে টুটুলকে। গত কয়েক দিন পূর্বে ব্যবসার জন্য মেয়ের মাধ্যমে টুটুল ফের ২০ হাজার টাকা দাবি করে। আমি ধার করে ১০ হাজার টাকা প্রদান করে। এরপর বাকি ১০ হাজার টাকার জন্য আমার মেয়েকে নিয়মিত নির্যাতন করতো। আজ আমার মেয়েকে কুপিয়ে হত্যা করে।’

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে পারিবারিক কলহের জের ধরে এমন ঘটনা ঘটেছে। এ ঘটনয় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন