ফকিরহাটে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১ মে, ২০২২ ১:৫২ অপরাহ্ণ

বাগেরহাটেৃর ফকিরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ১০ মাসের শিশু ও ২ গাড়ির চালক নিহত হয়েছে। এ সময় অন্তত ১৫ জন আহত হয়েছে। রোববার (১ মে) সকালে উপজেলার খুলনা-মাওয়া মহাসড়কের পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে আয়ান শেখ নামের ১০ মাস বয়সী একটি শিশু রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। আয়ান শেখ টাঙ্গাইল জেলার মাসুদ শেখের ছেলে। সে বাবা-মায়ের সাথে ছিল। তার বাবা-মা গুরুতর আহত হয়েছে।

নিহত ২ চালক হলেন- বাগেরহাট শহরের খারদ্বার এলাকার রুস্তম হাওলাদারের ছেলে ট্রাকচালক জালাল হাওলাদার এবং ফরিদপুর জেলার আলফাডাঙ্গা এলাকার শুকুর আলীর ছেলে বাসচালক আব্দুল্লাহ।

স্থানীয়রা বলেন, কমফোর্ট লাইনের যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। পথে পালেরহাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে বাসটির সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটি দুমড়ে মুচড়ে গেলে একটি শিশু ও দুই গাড়ির চালক নিহত হয়। এ সময় আহত হয় বাসের ১৫ যাত্রী।

মোল্লাহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ শেখ আবুল হাসান জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করেছি। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সবুজ শেখ বলেন, আহত কয়েকজন আমাদের হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ২ জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন