পুলিশের এসআইকে পিটিয়ে মারল ছোট ভাই

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২০ এপ্রিল, ২০২১ ১২:৩৩ পূর্বাহ্ণ

নড়াইলের লোহাগড়ায় বড় ভাই পুলিশের উপ পরিদর্শক (এসআই) সালাউদ্দিন মিয়াকে (৪৪) পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই। সোমবার দুপুরে উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া-বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সালাউদ্দিন ওই গ্রামের হাজী আব্দুল মান্নান মিয়ার ছেলে। তিনি জেলা বিশেষ শাখা মাগুরায় উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাসি গ্রামের হাজী আব্দুল মান্নান মিয়ার ছোট ছেলে জসিমউদ্দিন মিয়ার সঙ্গে বসতবাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বড় ছেলে সালাউদ্দিন মিয়ার বিরোধ চলে আসছিল। এ নিয়ে বিভিন্ন সময়ে গ্রামবাসী সালিশ বৈঠক করলেও তাদের দ্বন্দ্ব মেটাতে পারেনি।

 

রোববার বিকালে এসআই সালাউদ্দিন মাগুরা থেকে ছুটিতে বাড়ি আসেন। পরে সোমবার দুপুরে জমি নিয়ে ছোট ভাই জসিমউদ্দিনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই জসিমউদ্দিন শাবল দিয়ে বড় ভাই সালাউদ্দিনের মাথায় আঘাত করে।

 

এ সময় গুরুতর আহত অবস্থায় সালাউদ্দিনকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাকে নড়াইল সদর হাসপাতালে রেফার্ড করে। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকালে ফুলতলা এলাকায় পৌঁছালে তার মৃত হয়।

 

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দ্বন্দ্বে এ খুনের ঘটনা ঘটেছে। সন্ধ্যায় সালাউদ্দিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন