নারীকে বিবস্ত্র করে নির্যাতন: ৭ দিনের রিমান্ডে দেলোয়ার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ অক্টোবর, ২০২০ ২:৪৩ অপরাহ্ণ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার এখলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মূলহোতা দেলোয়ার হোসেনের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার ধর্ষণ, অস্ত্র ও বিস্ফোরক আইনের তিন মামলায় দেলোয়ারকে জেলার মুখ্য বিচারিক আদালতে হাজির করে ১৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে।

ভুক্তভোগী নারীর করা ধর্ষণ মামলার প্রধান আসামি দোলোয়ার হোসেন। এছাড়া নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি আইনের আরো দুই মামলায় তাকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

৪ অক্টোবর বেগমগঞ্জের এখলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় মামলা হলে মূলহোতা দোলোয়ার পালিয়ে যায়। ৫ অক্টোবর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্রসহ তাকে আটক করে র‌্যাব। পরদিন দেলোয়ারের মাছের ঘের থেকে হাতবোমা উদ্ধার করা হয়। এরপর তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দুটি মামলা করে র‌্যাব।

১৩ অক্টোবর দেলোয়ারকে নোয়াখালীর মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি আইনে ওই নারীর করা আরো দুই মামলায় গ্রেফতার দেখানোর আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন