ঢাকায় নিখোঁজ লক্ষ্মীপুরের প্রতিবন্ধি বাপ্পীকে খুঁজছে পরিবার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৭ এপ্রিল, ২০১৯ ৭:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: ঢাকার মিরপুর ১৪ নম্বর থেকে নিখোঁজ হওয়া প্রতিবন্ধি মো. বাপ্পীকে (২৫) খুঁজছে তার পরিবার। বুদ্ধি প্রতিবন্ধি হলেও কেউ জিজ্ঞেস করলে, নাম-ঠিকানা জানাতে পারবে বলে বুধবার (১৭ এপ্রিল) বিকেলে পরিবার থেকে জানানো হয়। বাপ্পীর সন্ধান পেলে তার বড় ভাই মেহিদী হাসান তুহিনের (০১৭২০৩১৯৪৪১) সঙ্গে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।


বাপ্পী লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কলছমা এলাকার কাশেম মাষ্টার বাড়ির বিল্লাল হোসেনের ছেলে।


জানা গেছে, বাপ্পী জন্মের পর থেকে বুদ্ধি প্রতিবন্ধি। তবে কেউ জিজ্ঞেস করলে নাম ও পুরো ঠিকানা বলতে পারে। কিন্তু নিজ থেকে কাউকে কিছু বলে না। গত ৩১ মার্চ চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হলে মিরপুর ১৪ নম্বরে তার বোনের বাসা থেকে বের হয়ে যায়।

এরপর থেকে গত ১৭ দিনেও তাকে খুঁজে পাওয়া যায়নি। তার শরীরের রঙ কালে ও উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। নিখোঁজের সময় তার গায়ে সাদা কালো রঙের গোল গলা গেঞ্জি ও পরনে একটি চেক টাউজার ছিল। এ ঘটনায় ভাষানটেক থানায় মেহেদী হাসান তুহিন একটি সাধারণ ডায়েরি (নম্বর- ১২৯৭/৩১.০৩.২০১৯) করেন।


এ ব্যাপারে মেহেদী হাসান তুহিন বলেন, আমরা ঢাকার বিভিন্নস্থানে তাকে খুঁজতেছি। কিন্তু কোথাও সন্ধান পাওয়া যাচ্ছে না। ভাষানটেক থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তাকে খুঁজে না পাওয়ায় পরিবারের সবাই চরম হতাশায় ভুগছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন