ঢাকার অরিন কলকাতার ‘ডার্ক রোম্যান্সে’

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০১৮ ৩:০৬ অপরাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: ঢাকার নায়িকা অরিন কলকাতার নতুন সিনেমায় কাস্ট হলেন । অরিন্দম বসুর পরিচালনায় এ সিনেমার নাম ‘ডার্ক রোমান্স’। এতে অরিন প্রধান চরিত্রে অভিনয় করবেন। খুব শিগগিরই এর শুটিং শুরু হবে ভারতসহ কয়েকটি দেশে। অরিন এখন ঢাকায় তার অভিনীত ‘মাতাল’ সিনেমার প্রচারণা নিয়ে। প্রচারণা শেষেই তিনি কলকাতা ফিরে যাবেন বলে জানান অরিন।

‘ডার্ক রোমান্স’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে অরিন বলেন, এই সিনেমায় আমি রেশম চরিত্রে অভিনয় করছি। আসলে ‘ডার্ক রোমান্স’ একটি অপরাধমূলক রহস্য কাহিনির সিনেমা। আমার চরিত্রটিও রহস্যে ঘেরা। আমার স্বামীর চরিত্রটির নাম প্রতাপাদিত্য সিংহ। তিনি অপরাধমূলক গল্পের একজন লেখক। স্ত্রীকে নিয়ে তিনি পাহাড়ে যান নতুন গল্পের সন্ধানে। সিনোমর গল্পে আসে অপ্রত্যাশিত মোড়। ধীরে ধীরে একটি অন্ধকার পরিণতির দিকে গল্প এগিয়ে চলে।

‘ডার্ক রোমান্স’ সিনেমায় অরিনের বিপরীতে অভিনয় করবেন রোহিত রায়। তৃণা ফিল্মসের প্রযোজনায় অন্যান্য চরিত্রে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী, মল্লিকা ব্যানার্জি, দেবপ্রসাদ হালদার প্রমুখ।

বাংলাদেশের অরিনে ক্যারিয়ার শুরু ছোটপর্দা দিয়ে। তিনি চলচ্চিত্রে আসেন কাজী হায়াৎ পরিচালিত ‘ছিন্নমূলে’ অভিনয়ের মধ্যে দিয়ে। এরপরই তার কলকাতার সিনেমায় ব্যস্ততা শুরু হয়। তিনি সেখানে অভিনয় করেন নেহাল দত্ত পরিচালিত ‘অপরাজেয়’, সুবীর মণ্ডলের ‘শর্টকাট’, মহুয়া চক্রবর্তী পরিচালিত, ‘আমার ভয়’ ইত্যাদি সিনেমায়।

অন্যদিকে ঢাকায় অরিন অভিনয় করেন মুকুল নেত্রবাদীর ‘ফিফটি ফিফটি লাভ’, মোস্তাফিজুর রহমান বাবুর ‘বিধ্বস্ত’, শাহীন সুমনের ‘মাতাল’ এবং মোহাম্মদ আসলামের ‘আমার সিদ্ধান্ত’ চলচ্চিত্রে। ‘মাতাল’ ছাড়া বাকিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন