টিকটকে অভিনয়ের কথা বলে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৮ ডিসেম্বর, ২০২০ ১:০৫ অপরাহ্ণ

টিকটকে ভিডিওতে অভিনয়ের কথা বলে এক স্কুলছাত্রীকে গাজীপুর থেকে ঢাকায় ডেকে নিয়ে তিন দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন-শরিয়তপুর জেলার ডামুড্ডা থানার মোফাজ্জল ব্যাপরীর ছেলে শিশির (১৭) ও গেন্ডারিয়ার আনোয়ার হোসেন আকাশের ছেলে জুবায়ের ইসলাম ফাহিম (১৭)।

পুলিশ জানায়, ওই কিশোরীর বাড়ি গাজীপুরের টঙ্গীতে। সে টিকটক ভিডিও তৈরি করতো। দেশের বিভিন্ন জেলায় টিকটক তৈরি করে এমন কিছু বন্ধুদের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় তার। পরে নিজেদের মেসেঞ্জার গ্রুপ খুলে বিভিন্ন স্থানে থাকা বন্ধুদের এক সঙ্গে টিকটক ভিডিও তৈরির প্রস্তাব দিলে কিশোরী তার পরিবারকে নানার বাড়ি যাওয়ার কথা বলে গত ২৩ ডিসেম্বর বাড়ি থেকে বের হয়। ২৪ ডিসেম্বর টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার।

পুলিশ আরো জানায়, শনিবার অভিযান চালিয়ে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। এ সময় ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শিশির (১৯) ও জুনায়েদ (১৯) নামের দুই তরুণকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় একটি মামলা করেছে ওই কিশোরীর পরিবার।

টঙ্গী পূর্ব থানার ও‌সি (তদন্ত) মো. দেলোয়ার হোসেন বলেন, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে এ ঘটনায় আরো কয়েকজন জড়িত থাকার কথা জানা যায়। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন