জয়-বীর পড়বেন একই স্কুলে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৮ সেপ্টেম্বর, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ

শাকিব খানের ছেলে আব্রাম খান জয় স্কুলে অনেক আগেই যাওয়া শুরু করেছে। ২০১৮ সালে তাকে রাজধানীর অন্যতম ইংরেজি মাধ্যম ইন্টারন্যাশনাল স্কুল (আইএসডি) ঢাকায় ভর্তি করানো হয়।

সেই একই স্কুলে এবার শাকিব খান বুবলীর ছেলে শেহজাদ খান বীরকেও ভর্তি করানো হলো। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বাবা শাকিব খান ও মা বুবলীর সঙ্গে স্কুলে গিয়েছে বীর। স্কুলে যাওয়ার আগে বীরের কান্নাভেজা চোখ ক্যামেরায় ধরা পড়ে।

কাকতালীয় হলেও সত্য আব্রাম খান জয়ের স্কুলের প্রথমদিনটিও ছিল বৃহস্পতিবার। ঠিক পাঁচ বছর পরে শেহজাদ খানকে বীরও একইদিনে স্কুলে গেল। জয়কে ভর্তি করানো হয়েছিল দুই বছর আড়াই মাস বয়সে।

এদিকে, বেশকিছু ছবি পোস্ট করে বিশেষ এই দিনটির কথা সামাজিক মাধ্যমে জানিয়েছেন বুবলী। তিনি লিখেন, আজকের দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালোবাসা এবং মায়ার কারণ, আজ আমাদের শেহ্জাদ বাপজান এর স্কুল এর প্রথম দিন। এখনও মনে হয় এইত সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা, হাটি হাটি পা পা করে আস্তে আস্তে বড় হচ্ছো, আজকে থেকে তুমি স্কুলে পড়ো, তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ! অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে! সবাই আমার শেহজাদ বাবার জন্য দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসায় রাখবেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন