ছাত্রলীগ মানেই বাঙ্গালীর ইতিহাস

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৪ জানুয়ারি, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্তমান ও সাবেক নেতারা একত্রিত হয়েছে। সোমবার (৪ জানুয়ারি) বিকেলে শহরের টাউন হল মিলনায়তনে এ আয়োজন করা হয়। এসময় বর্তমান ও সাবেক নেতারা কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে।

 

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রলীগ নেতা রুহুল আমিন, পিপি জসিম উদ্দিন, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, আবদুল মতলব, সৈয়দ আহম্মদ পাটওওয়ারী, দেলোয়ার হোসেন ভূঁইয়া নিষাদ, রাসেল মাহমুদ মান্না, শেখ জামান রিপন, আশরাফুল আলম, মোফাচ্ছের হোসেন চুন্নু, রাকিব হোসেন লোটাস ও আমজাদ হোসেন আজিম প্রমুখ। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সদর, রায়পুর, রামগঞ্জ, রামগতি ও কমলনগর উপজেলা-পৌর ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

বক্তারা বলেন, ১৯৪৮ সালে প্রতিষ্ঠার পর থেকে পাকিস্তান বিরোধীসহ সকল আন্দোলনে ছাত্রলীগ নেতৃত্ব দিয়েছে। এজন্যই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন, বাংলাদেশের ইতিহাস মানেই ছাত্রলীগ, বাঙ্গালীর ইতিহাস মানেই ছাত্রলীগ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্রলীগ প্রতিহত করবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন