চরশাহীতে আ’লীগ কর্মীদের সঙ্গে বিদ্রোহী প্রার্থীর হাতাহাতি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৬ ডিসেম্বর, ২০২১ ৯:৪০ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলমের কর্মীদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী গোলজার মোহাম্মদের হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের দক্ষিণ নুরুল্লাপুর গ্রামে নির্বাচনী প্রচারণার সময় এ ঘটনার সৃষ্টি হয়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, ঘটনার সময় গোলজার দক্ষিণ নুরুল্লাপুর গ্রামে প্রচারণায় যান। পাশেই নৌকার প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে কয়েকজন কর্মী বসা ছিলেন। তাৎক্ষণিক আওয়ামী লীগের কর্মী ও সমর্থকরা সেখানে জড়ো হতে থাকেন। এসময় গোলজারের সঙ্গে তারা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা গোলজার ও তার কর্মীদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটায়। তবে ভিডিওতে দেখা যায় গোলজার হ্যান্ড মাইকে সবাইকে শান্ত করার চেষ্টা করছেন।

স্থানীয় যুবলীগ নেতা মো. সুমন বলেন, নৌকার কার্যালয়ে বসে থাকা কর্মীদের গোলজার গালমন্দ করেন। এসময় রাসেল নামে আমাদের এক কর্মীর ওপরও হামলার চেষ্টা করা হয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গেলে তার সঙ্গে কথা কাটাকাটি হয়।

জানতে চাইলে গোলাজার মোহাম্মদ বলেন, আমার প্রচারণার সময় নৌকার কার্যালয়ে সাউন্ডবক্সে উচ্চস্বরে গান বাজানো হয়। কিছুক্ষণের জন্য তা বন্ধ করতে বলে তারা আমার কর্মীদের সঙ্গে ঝামেলা সৃষ্টি করে। তবে আমি সবাইকে শান্ত করার চেষ্টা করেছি।

এ ব্যাপারে বক্তব্য জানতে চরশাহী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রির্টানিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু তালেবকে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন