খোয়াসাগর দীঘি পাড়ের সৌন্দর্যবর্ধনে আগাছা নিধন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০২২ ৪:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মানবিক ফাউন্ডেশনের উদ্যোগে লক্ষ্মীপুরের দালালবাজারের খোয়াসাগর দীঘির পাড়ের সৌন্দর্যবর্ধন বৃদ্ধিতে দূর্বা ঘাসের আগাছা নিধন ও ময়লা আবর্জনা পরিস্কার করা হয়।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে মানবিক ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান ও লক্ষ্মীপুর পৌরসভার ১৪নং ওয়ার্ড কাউন্সিলর জহিরুল ইসলাম এবং সংগঠনের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুকুল ভুঁইয়ার নেতৃত্বে সংগঠনের অন্যান্য সদস্যরা নিজ হাতে দীঘির পাড় পরিস্কার করতে দেখা যায়। এ সময় সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন শরিফ, ইউছুফ, শামিমসহ অনেকে।

খোয়াসাগর দীঘির পাড়ে ঘুরতে আসা দর্শানার্থীদের ছুড়ে ফেলা ময়লা- আবর্জনা মানবিক ফাউন্ডেশনের সদস্যরা স্বেচ্ছাসেবী হয়ে পরিস্কার করে দীঘির সৌন্দর্যবর্ধন বৃদ্ধির কাজকে ধন্যবান জানিয়েছেন দালাল বাজার ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি নুরুজ্জামান মাস্টার।

বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টার এবিষয়ে বলেন, আমরা যে যেখানে যে অবস্থায় থাকিনা কেন, আমাদের চোখের সামনে পরে থাকা ময়লা আবর্জনা গুলো নিজেরা স্বেচ্ছায় পরিস্কার করে ফেলে আমরা আত্মতৃপ্তি নিয়ে বেঁচে থাকতে পারি। এতে করে পরিবেশ দূষণ থেকে রক্ষা পাওয়াসহ সবাই মিলে সুখী সমৃদ্ধিশীল বাংলাদেশ গঠনে আমরা ভূমিকা রাখতে পারবো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন