কোটির মাইলফলকে পরীমনি!

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৭ মে, ২০২১ ১১:১৬ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। ২০১৫ সাল থেকে তিনি সিনেমায় কাজ করছেন। এরই মধ্যে নিজের পরিচিতি ও জনপ্রিয়তার সামিয়ানা ছড়িয়ে ফেলেছেন দেশজুড়ে।

সিনেমার পর্দায় পরীমনি কতটা জনপ্রিয়, তা দর্শকরাই ভালো জানেন। তবে সোশ্যাল মিডিয়ায় পরী জনপ্রিয়তার শীর্ষে, তা স্পষ্ট। তার ফেসবুক পেজের দিকে চোখ রাখলেই বিষয়টির সত্যতা পাওয়া যায়।

পরীমনির অফিশিয়াল ফেসবুক পেজে বর্তমানে ৯০ লাখের বেশি লাইক রয়েছে। তবে ফলোয়ার বা অনুসারীর সংখ্যা ছাড়িয়েছে কোটি! প্রতিবেদনটি লেখার সময়ে পরীমনির পেজে ফলোয়ারের সংখ্যা ১ কোটি ১৭ লাখ ৪০ হাজার ১৩৯ জন!

 

 

 

দেশের শোবিজ তারকাদের মধ্যে আর কেউই এই মাইলফলক স্পর্শ করতে পারেননি এখনো। প্রথম সারির নায়িকাদের মধ্যে থাকা বিদ্যা সিনহা মিমের ফলোয়ার ৫২ লাখের কাছাকাছি, নুসরাত ফারিয়ার ফলোয়ার ৭১ লাখ ২৬ হাজার এবং মাহিয়া মাহির প্রায় ৩৮ লাখ ফলোয়ার রয়েছে।

এছাড়া ঢালিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা পূর্ণিমাও এখন ফেসবুকে দারুণ জনপ্রিয়। তার ফেসবুক পেজে রয়েছে সাড়ে ৭২ লাখের বেশি অনুসারী।

সোশ্যাল মিডিয়ায় পরীমনির জনপ্রিয়তার পেছনে রয়েছে বিভিন্ন কারণ। প্রথমত, তার সাহসী অবয়ব। প্রায়শই খোলামেলা ও আবেদনময়ী ছবি শেয়ার করেন পরীমনি। যা তার ভক্তদের মাতিয়ে রাখে। সেই সঙ্গে তার পেজের বিস্তৃতি বাড়িয়ে দেয়। এছাড়া ব্যক্তিগত নানা বিষয় নিয়েও পরী থাকেন চর্চায়। আর সিনেমা বিষয়ক চর্চা তো আছেই।

 

প্রসঙ্গত, পরীমনি বর্তমানে ব্যস্ত আছেন ‘মুখোশ’ সিনেমার শুটিংয়ে। এটি নির্মাণ করছেন ইফতেখার শুভ। করোনার জন্য অনেক দিন ধরে সিনেমাটির কাজ স্থগিত ছিল। সম্প্রতি আবারও শুরু হয়েছে এর চিত্রায়ণ। গেলো ২৫ থেকে পরীমনি ‘মুখোশ’-এর শুটিংয়ে অংশ নিচ্ছেন।

এদিকে পরীমনির হাতে বেশ কয়েকটি আলোচিত সিনেমা রয়েছে। এগুলো হলো- ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’ ইত্যাদি। পরীকে সর্বশেষ দেখা গেছে তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমায়। এটি মুক্তি পায় গেলো মার্চে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন