কুমিল্লায় সাংবাদিক-ব্যবসায়ীসহ একদিনে ৯ জনের মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১১ জুন, ২০২০ ১১:৩৯ অপরাহ্ণ

কুমিল্লায় একদিনে করোনা ও করোনা উপসর্গ নিয়ে সাংবাদিক, ওষুধ ব্যবসায়ীসহ ৯ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুইজন করোনা পজিটিভ।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা বেগম জানান, গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে একজন করোনা পজিটিভ নারী মারা গেছেন। একই হাসপাতালে  করোনা উপসর্গ নিয়ে আরও তিনজন মহিলা ও  তিনজন পুরুষ মারা গেছেন।

এদিকে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য লিটন সরকার জানান, চান্দিনার ব্যবসায়ী কিংকর সাহা ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি করোনা পজিটিভ ছিলেন। তাকে গ্রামের বাড়িতে দাহ করেন উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের ১০১ সদস্যের টিম।

এছাড়া চান্দিনায় গোলাম মোস্তফা নামের একজন সাংবাদিক এলাকায় উপসর্গ নিয়ে মারা গেছেন। তাকেও তারা দাফন করেন। তিনি চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ছিলেন।

কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান জানান, বুধবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুইজনসহ কুমিল্লায় এই পর্যন্ত ৪৮ জন মারা গিয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে এক হাজার ৬৩০ জন। সুস্থ হয়েছেন ২৭৫ জন।

তবে উপসর্গ নিয়ে মারা যাওয়াদের এই তালিকায় অন্তর্ভুক্ত করেননি তিনি। নমুনা পরীক্ষার পর যাদের ফল এসেছে তাদেরই তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন