কমলনগরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২২ অক্টোবর, ২০২০ ৮:৩৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের কমলনগরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবক ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে ও বৃহস্পতিবার দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে বুধবার দুপুরে উপজেলার মতিরহাট এলাকায় ওই ছাত্রী ধর্ষণের শিকার হয়। গ্রেপ্তার দু’জন হলো- একই এলাকার আব্দুল খালেকের ছেলে মো. দিদার (২৫) এবং তার চাচাতো ভাই আব্দুল মজিদের ছেলে মো. আইউব (৩৫)। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, পঞ্চম শ্রেণির ওই ছাত্রীকে প্রতিবেশী দিদার বুধবার দুপুরে কৌশলে এক আত্মীয়ের বসতঘরে নিয়ে ধর্ষণ করে। পরে ঘটনাটি জানজানি হলে দিদারের চাচাতো ভাই আইউব তা মীমাংসার চেষ্টা করেন। এ খরব পেয়ে বুধবার রাতে পুলিশ আইউবকে আটক করে থানায় নিয়ে আসে। পরে বৃহস্পতিবার সকালে নির্যাতনের শিকার ওই ছাত্রীর ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ দিদারকে গ্রেপ্তার করে। পরে ওই মামলায় আটক আইউবকে গ্রেপ্তার দেখানো হয়।

হাজিরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. আলমগীর হোসেন জানান, গ্রেপ্তার দু’জনকে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। নির্যাতনের শিকার ছাত্রীটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন