কমলনগরে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ৩ জানুয়ারি, ২০১৮ ৩:১৩ অপরাহ্ণ

কমলনগর সংবাদদাত : লক্ষ্মীপুরের কমলনগরে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে নেতাকর্মীরা। সোমবার (১ জানুয়ারি) উপজেলা ছাত্রদলের উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালির নেতৃত্বে ছিলেন- পাটওয়ারীহাট ইউনিয়নের সাবেক আহবায়ক শরীফ উদ্দিন, সাবেক যুগ্ম-আহবায়ক ইসমাইল, লরেন্স ইউনিয়নের সভাপতি মাহবুব রহমান, সিনিয়র সহ-সভাপতি ওসমান গনি রিপাদ, সাহেবেরহাট ইউনিয়নের সভাপতি আক্তার হোসেন, তোরাবগঞ্জ ইউনিয়নের সভাপতি জাপর আহমেদ, চরকাদিরা ইউনিয়নের সভাপতি রেদওয়ান।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্রদল নেতা জামাল, সাহাদাত, সাদ্দাম হোসেন, বাচ্চু মোল্লা ও ফুয়াদ প্রমুখ। র‌্যালি শেষে কেক কেটে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন নেতাকর্মীরা।

ছাত্রদল নেতা ওসমান গনি রিপাদ ও আক্তার হোসেন বলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী ভাইয়ের নেতৃত্বে কমলনগর উপজেলা ছাত্রদল ঐক্যবদ্ধ। আমরা ছাত্রদলকে এগিয়ে নিতে বদ্ধপরিকর।

তারা আরো বলেন, সোমবার (৩১ জানুয়ারি) রাতে আমাদের ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এরপরও পুলিশের বাধা উপেক্ষা করে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে পেরেছি। নেতাকর্মীদের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকী সফল হয়েছে। তাই সবাইকে উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন