একদিন পার হয়ে গেলেও তুপ্পুনকে পাওয়া যায়নি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ জুন, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার একদিন পার হয়ে গেলেও আবদুল আওয়াল তুপ্পুনকে কোথাও পাওয়া যায়নি। রোববার (৬ জুন) সন্ধ্যা পর্যন্ত কোথাও তার খোঁজ মেলেনি। তার জন্য দুঃশ্চিন্তা ও কান্নায় ভেঙে পড়েছে মাসহ আত্মীয়-স্বজনরা।

তুপ্পুনকে খুঁজে পেতে লক্ষ্মীপুর সদর মডেল থানায় সাধারণ ডায়েরিও করা হয়েছে। থানা পুলিশ বলছে, তাকে খুঁজে পেতে বিভিন্ন স্থানে তথ্য পাঠানো হয়েছে।

তুপ্পুনের বয়স ১৭। ঘর থেকে বের হওয়ার সময় তার মাথায় টুপি ও গায়ে লাল রঙের টি-শার্ট ছিলো। সে মানসিকভাবে অসুস্থ ও স্পষ্টভাবে কথা বলতে পারে না।

কেউ তার সন্ধান পেলে যোগাযোগের জন্য 01786649017, 01727270954, 01708081881, 01408805909 নাম্বারগুলোতে যোগাযোগের অনুরোধ জানিয়েছে পরিবারের লোকজন। তুপ্পুনের বাসার ঠিকানা- বাশার মঞ্জিল, কালু হাজি সড়ল, ১০ নম্বর ওয়ার্ড, লক্ষ্মীপুর পৌরসভা।

এ ব্যাপারে তুপ্পুনের মামা দিদার হোসেন বলেন, শনিবার (৫ জুন) সকালে জেলা স্টেডিয়ামে যাওয়ার কথা বলে তুপ্পুন বাসা থেকে বের হয়। কিন্তু যথা সময়ে সে বাড়ি ফেরেনি। সম্ভাব্য স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। তাকে খুঁজতে থানায় জিডি ও মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা চালানো হচ্ছে। কেউ তাকে খুঁজে পেলে আমাদের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ রইলো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন