আ.লীগ নেতার বিরুদ্ধে অভিযোগ করায় ট্রলি চালককে পিটুনি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ নভেম্বর, ২০১৯ ৯:০৩ অপরাহ্ণ

জমি সংক্রান্ত বিরোধ মীমাংসার জন্য ট্রলি চালক মো. ইব্রাহিম লক্ষ্মীপুর পৌরসভার মেয়রের কাছে অভিযোগ করেন।

পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম ওরপে গুল কাশেমের বিরুদ্ধে এ অভিযোগ করা হয়। বিষয়টি জানতে পেরে ইব্রাহিমকে ডেকে নিয়ে আটকে রেখে কাশেম পিটুনি দেয়।

রোববার (৩ নভেম্বর) সকালে পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকায় আওয়ামী লীগ নেতা কাশেমের সিয়াম মার্কেটে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ইব্রাহিমকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

দুপুরে তিনি আওয়ামী লীগ নেতা কাশেমের বিরুদ্ধে সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

ইব্রাহিম একই এলাকার নুরু মিয়ার ছেলে ও পেশায় ট্রলি চালক।

অভিযোগ সূত্রে জানা যায়, ৭৪ শতাংশ জমি নিয়ে ইব্রাহীম ও কাশেমের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধ মীমাংসা করতে ইব্রাহীম পৌরসভার মেয়র কাছে কাশেমের বিরুদ্ধে লিখিয় অভিযোগ করেন। পরে পৌরসভা থেকে নোটিশ পাঠালেও কাশেম এ ব্যাপারে বসতে রাজি হননি। ক্ষীপ্ত হয়ে ঘটনার সময় ইব্রাহিমকে ডেকে নিয়ে ঘটনাস্থলে কয়েক ঘন্টা আটকে রেখে লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে।

জানতে আবুল কাশেম বলেন, আমি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। আমার সাথে কথা না বলেই ইব্রাহিম মেয়রের কাছে অভিযোগ করেছিল। আমাকে না বলে সে কেন মেয়রের কাছে যাবে। এ কারণেই তাকে মারধর করেছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউল হক বলেছেন, ইব্রাহিমকে মারধরের ঘটনায় অভিযো করা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন