আনোয়ার খান মেডিকেলে ভর্তি হয়ে আ.লীগ নেতা নয়ন দোয়া চেয়েছেন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৬ জুন, ২০২০ ৯:৩৫ অপরাহ্ণ

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার (২৬ জুন) সন্ধ্যায় ঢাকার আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি দলীয় নেতাকর্মীসহ সকলের নিকট দোয়া চেয়েছেন।

 

এর আগে বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন এডভোকেট নয়নের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২৩ জুন আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন চৌধুরী নয়নের নমুনা সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার নমুনা পরীক্ষার তার করোনা পজিটিভ এসেছে। তবে তার শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ নেই।

 

এবিষয়ে এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, আমি সুস্থ্য আছি।বর্তমানে আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছি। সবার দোয়া স্বাভাবিক জীবনে ফিরে আসবে বলে প্রত্যাশা করেন তিনি।

 

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, লক্ষ্মীপুর এখনো পর্যন্ত ৭৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে সুস্থ্য হয়েছেন ৩০৩ জন। এছাড়া ১২ জন মৃত ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত ও ২ জন আক্রান্ত হয়ে মারা যায়। স্বাস্থ্য বিভাগের তত্ত্ববধানে ৪১৬ জন হাসপাতাল ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন