`আওয়ামী লীগ ক্ষমতা থাকলে দেশের উন্নয়ন হয়’

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৭ আগস্ট, ২০১৮ ৫:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিম বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের বর্তমান উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর গত দুই বছরে মান্দারী ইউনিয়নে প্রায় ৩০ কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন তিনি। আরও ২০ কোটি টাকার কাজ চলমান রয়েছে। আগামী তিন বছরের মধ্যেই উন্নয়নের মাধ্যমে মান্দারী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যা সদর উপজেলার মান্দরী বাজার কর্মাশিয়াল সেন্টারে ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ১৫ আগস্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ক্ষুদা ও দারিদ্র মুক্ত বঙ্গবন্ধুর সপ্নের অসাম্প্রদায়িক সোনার বাংলা গড়ার লক্ষ্যে তার যোগ্য কন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে মানুষ শান্তিতে বসবাস করতে পারে। এখন আর আপনাদেরকে কোন বাহিনীর অত্যাচার সহ্য করতে হচ্ছে না। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো পুন:রায় ক্ষমতা আনার আহ্বান জানান তিনি।

মান্দারী ইউনিয়ন আ. লীগের সহ-সভাপতি হেলাল উদ্দিন পাটোয়ারীর সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ হুয়ামুন কবির খাঁনের পরিচালনা শোকসভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি শাহজাহান কামাল, সাবেক ছাত্র নেতা নবীবুর রহমান মকুল, সদর উপজলো আ. লীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন রুবেল পাটোয়ারী, ইউনিয়ন আ. লীগের সহ-সভাপতি জাকির হোসেন নাছির পাটোয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আব্বাছ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. ইসমাইল হোসেন, সদর পূর্ব যুবলীগের যুগ্ন আহ্বায়ক মমিন উল্যাহ, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক আবু তালেব প্রমুখ।

পরে, ১৯৭১ সালের ১৫ আগস্ট কালো রাতে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন