অবশেষে চাঁদপুর জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০১৭ ১১:৫৯ পূর্বাহ্ণ

চাঁদপুর: চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার এক বছর ১০ মাস পর অবশেষে ৪ বছর মেয়াদী (২০১৬-১৯) পূর্ণাঙ্গ জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সাংবাদিকদের কাছে চলতি বছরের ১০ আগস্ট দলীয় প্রধান শেখ হাসিনার স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রেরণ করা হয়।

এর আগে ২০১৬ সালের ২৭ জানুয়ারী চাঁদপুর আউটার স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে দলের তৎকালীন সাধারণ সম্পাদক, বর্তমান জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশ্রাফুল ইসলাম সভাপতি হিসেবে চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারীর নাম ঘোষণা করেন।

কার্যকরী কমিটিতে রয়েছেন: সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সহ-সভাপতি ইউসুফ গাজী, ডা. জে আর ওয়াদুদ টিপু, শহীদুল্লাহ মাস্টার, আবুল খায়ের পাটওয়ারী, বিল্লাল আখন্দ, সন্তোষ দাস, আবদুর রশিদ সর্দার, মনজুরুল ইসলাম মঞ্জু, শামসুল হক মন্টু পাটওয়ারী, ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া। সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, অ্যাডভোকেট জহিরুল ইসলাম, আমান উল্লাহ রাজু চৌধুরী।

আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন সরকার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বিনয় ভূষণ মজুমদার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নূরুল ইসলাম জমাদার, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম কাজল।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী একেএম মোতালেব হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা মাসুদা নূর খান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী, যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন মিঠু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শাহীর  হোসেন পাটওয়ারী, অ্যাডভোকেট মুজিবুর রহমান ভূঁইয়া। উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রনজিত রায় চৌধুরী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান ইমাম বাদশা।

কার্যকরি কমিটির সদস্যরা হচ্ছেন- জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি, মুনির আহমেদ, মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম নাজিম দেওয়ান, অধ্যাপক আব্দুর রশিদ, অধ্যাপক ফজলুল হক, ফরিদ উল্লাহ চৌধুরী, হাজী আব্দুল লতিফ, রাধা গোবিন্দ গোষ, আবু তাহের পাটওয়ারী, রনজিৎ চাকী, হারুনুর রশিদ, এমএ কুদ্দুছ, কবির আহমেদ, আলী আরশাদ মিয়াজী, অ্যাডভোকেট সাইয়েদুল ইসলাম বাবু, আবু সাহেদ সরকার, আব্দুল লতিফ, মাহবুবু-উল-আলম লিপন, হুমায়ুন কবির, গাজী মঈনউদ্দীন, দেলোয়ার হোসেন সরকার, জাহাঙ্গীর আলম মজুমদার, ওয়াহাব জমাদার, সালেহ আহমেদ (শাহরাস্তি), অ্যাডভোকেট বদিউজ্জামান কিরণ, আইয়ুব আলী বেপারী, বেগম সাজেদা সুলতানা কাঁকন, বেগম জাকিয়া সুলতানা শেফালী, রফিকুল ইসলাম কোম্পানি, খালেদুর রহমান মিঠু, অধ্যক্ষ ড. হাসান খান, আনিস চৌধুরী,  মোতালেব জমাদার, বেলায়েত হোসেন বিল্লাল ও বেগম খোদেজা রহমান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন