বাসা বাড়িতে জীবানুনাশক স্প্রে করলো ছাত্রলীগ নেতা সাকিব

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ মার্চ, ২০২০ ৯:২৪ অপরাহ্ণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে জন্মদিনে লক্ষ্মীপুর ছাত্রলীগ নেতা মিনহাজ আলম সাকিব মানুষের বাসা বাড়িতে গিয়ে জীবণুনাশক স্প্রে করেছেন। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন বাড়িতে গিয়ে এ স্প্রে করা হয়। একই সময় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ওইসব বাড়ির আশপাশের আবর্জনা পরিস্কার করে দেয়।

মিনহাজ লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ও পৌর ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনের ছেলে। ১৯৯৯ সালের ২৬ মার্চ তিনি জন্মগ্রহণ করেন। এদিকে প্রতিবছরই বন্ধু ও নেতাকর্মীরা সাকিবের জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করে। করোনা ঝুঁকিতে এবার একদিন আগেই তিনি ব্যক্তিগত ফেসবুকে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজনে নিষেধ করেন।

আর সকালবেলা উঠে বাবার সহযোগীতায় মানুষের সুরক্ষায় বাড়িতে বাড়িতে গিয়ে জীবাণুনাশক স্প্রে করেন। ওইসব বাড়ির আশপাশও তার সঙ্গে থাকা নেতাকর্মীদের দিয়ে পরিস্কার করিয়ে দেওয়া হয়। জানতে চাইলে মিনহাজ আলম সাকিব বলেন, করোনা খুব ভয়ংকর। এটি থেকে বাঁচতে সবাইকে সচেতন হতে হবে। পরিস্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। বাড়িকে জীবাণুমুক্ত করতে হবে। এজন্য আমি বাড়িতে বাড়িতে গিয়ে জীবাণুনাশক স্প্রে করেছি। শুক্রবার (২৭ মার্চ) যে কয়েকটি বাড়ি বাকি আছে সেগুলোতে স্প্রে করবো।