লক্ষ্মীপুরে কলেজছাত্রের মাথা ফাটালো বখাটেরা, আটক ২

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর, ২০২২ ৫:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে কোন কারণ ছাড়াই ইটের আঘাত করে শাকিল আহমেদ (১৯) নামে এক কলেজছাত্রের মাথা ফাটিয়ে দেয় কয়েকজন বখাটে। এ ঘটনায় বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার লামচরী এলাকা থেকে নাঈম ও আরাফ নামে দুই কিশোরকে আটক করেছে পুলিশ। এরআগে একই এলাকায় ওই কলেজছাত্র হামলার শিকার হয়।

শাকিল লামচরী এলাকার ফল ব্যবসায়ী মনির হোসেনের ছেলে ও দালাল বাজার ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

আটক নাঈম ও আরাফ লামচরী এলাকার বাসিন্দা। তারা স্থানীয় একটি বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

আহত শাকিলের সঙ্গে কথা বলে জানা গেছে, ঘুম থেকে উঠে দুপুর ১২ টার দিকে বাড়ির সামনে তিনি একটি ফল কাটছিল। হঠাৎ করে নাঈম, নাহিদ ও আরাফসহ ১০-১২ জন কিশোর এসে তার ওপর হামলা করে। একপর্যায়ে ইট দিয়ে আঘাত করে তার মাথা ফাটিয়ে দেয়। পরে চিৎকার দিলে বাড়ি থেকে লোকজন বের হয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শাকিল জানান, সকালে তার এক বন্ধুর সঙ্গে হামলাকারীদের একজনের মারামারির ঘটনা ঘটে। তখন তিনি বাড়িতে ঘুমেই ছিলেন। ওই ঘটনাকে কেন্দ্র করেই হয়তো তার ওপর হামলা করা হয়েছে।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) জহিরুল আলম বলেন, প্রাথমিক জ্ঞিাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। আহত ছাত্রের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন