লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে মানববন্ধন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ ডিসেম্বর, ২০১৭ ১:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, মোহনানিউজ : লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক হৃদয় সাহার মুক্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে। রোববার সকালে সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান এর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক কনক ক্বারীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মতলব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, সহ-সভাপতি সোহাগ পাটোয়ারী, যুগ্ন সাধারণ সম্পাদক শাহনেওয়াজ হীরা, লক্ষ্মীপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি প্রমুখ।

এসময় বক্তারা বলেন, গত ২৭ ডিসেম্বর সন্ধ্যায় সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক হৃদয় সাহা কে আইনশৃঙ্খলা বাহিনী শহরের আর্দশ সামাদ উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটক করে নিয়ে যায়।

পরে একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এসময় বক্তাদের দাবী হৃদয় সাহা খুনের ঘটনার সাথে জড়িত নয়, তাকে ষড়ষন্ত্রমূলক ভাবে জড়ানো হয়েছে। অবিলম্বে হৃদয় সাহার মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবী জানানো হয়। পরে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের গুরুত্বপূর্র্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উত্তর তেমুহনী এলাকায় গিয়ে শেষ হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন