৫০০ কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে রায়পুর যুবলীগ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৮ মে, ২০২১ ১০:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে লক্ষ্মীপুরের রায়পুরে করোনাকালীন কর্মহীন ৫০০ পরিবারকে ৫ দিনের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। শনিবার (৮ মে) বিকেলে উপজেলা যুবলীগের উদ্যোগে রাখালিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি রক্ষা করে খাদ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়। শতাধিক অসহায় ও কর্মহীনকে ৫০০ টাকা করে দেওয়া হয়েছে।

উপজেলা যুলীগের সাবেক আহবায়ক মামুন বিন জাকারিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক কৌশিক সোহেল, তারেক আজিজ জনি, জহির পাটওয়ারী, শওকত ভূঁইয়া, স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্বাস উদ্দিন পাটওয়ারী, আক্তারুজ্জামান, রায়পুরে পৌর যুবলীগের যুগ্ম-আহবায়ক হোসেন সর্দার, রূপক হোসেন ও যুবলীগ নেতা রিয়াজ হোসেন প্রমুখ।

যুবলীগ সূত্র জানায়, করোনাকালীন কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারকে সহায়তে করতে প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নির্দেশনা রয়েছে। সে লক্ষ্যেই রায়পুর উপজেলা যুবলীগ অসহায় মানুষের পাশে রয়েছে। ঈদকে সামনে রেখে করোনাকালীন কর্মহীন অসহায় ৫০০ পরিবারকে চাল-ডাল-সেমাই-চিনিসহ ৫ দিনের খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। এছাড়া ১০০ কর্মহীনকে ৫০০ টাকা করে উপহার দেওয়া হয়েছে।

উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মামুন বিন জাকারিয়া বলেন, যুবলীগের নেতাকর্মীদের নিয়ে আমি সবসময় অসহায় ও কর্মহীনদের পাশে আছি। ইতিমধ্যে কৃষকদের ধান কেটে দেওয়া ও খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্নভাবে অসহায়দের সহায়তা করেছি। আমাদের কার্যক্রমগুলো অব্যাহত রয়েছে।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে রয়েছে। আপনারা প্রধানমন্ত্রী ও উপজেলা যুবলীগের নেতাকর্মীদের জন্য দোয়া করবেন। মানবিক সংগঠন লক্ষ্মীপুরের যুবলীগ। জেলার প্রত্যন্ত এলাকাতেও যুবলীগের নেতাকর্মীরা অসহায়দের জন্য কাজ করছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন