হারিয়ে যাওয়া বিকাশের ৬১ লাখ টাকা উদ্ধার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২১ জুন, ২০২০ ১০:০৯ অপরাহ্ণ

চাঁদপুরে বিকাশের ৬১ লাখ টাকা নিয়ে অটোরিকশা চালক উধাও হওয়ার ৭ ঘণ্টার মধ্যে সেই টাকা উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যা ৭টার দিকে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাসিম উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে টাকা উদ্ধার করা হয়।

জানা গেছে, বিকাশ কোম্পানির কর্মকর্তা মাসুদ রোববার (২১ জুন) বেলা সাড়ে ১১টায় চাঁদপুর পৌরসভার সামনের ইউসিবিএল ব্যাংক থেকে টাকা উঠিয়ে জোড় পুকুরপাড়ে আসেন। অটোরিকশার ভাড়া দিয়ে ব্যাগ না নিয়ে মনের ভুলে নেমে যান তিনি। পরে চাঁদপুরের ডিবি পুলিশ খবর পেয়ে ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে টাকা উদ্ধারের অভিযানে নামে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাসিম উদ্দিন জানান, শহরের পুরানবাজার হরিসভা রোডের পুরান ফায়ার সার্ভিস এলাকায় অটোরিকশা চালক সজীবের (১৮) কাছ থেকে ৬১ লাখ টাকা উদ্ধার করা হয়। একটি অটোবাইকের গ্যারেজ থেকে লাল রঙের ব্যাগ ভর্তি অবস্থায় টাকা উদ্ধার হয়। বর্তমানে অটোরিকশা চালক সজীব পুলিশ হেফাজতে।

অটোরিকশা চালক সজীব জানান, তিনি টাকা পেয়ে আতঙ্কিত হয়ে পড়েন। টাকা ফেরত দিতে তিনি ওই স্থানে প্রায় আধাঘণ্টা অপেক্ষা করেন। পরে কেউ না আসায় সরাসরি তার পুরানবাজার গ্যারেজে চলে যান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন