স্বামীর সঙ্গে ডির্ভোসের পর নতুন প্রেমে মজেছেন ‘পাখি’

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ অক্টোবর, ২০২০ ৩:২১ অপরাহ্ণ

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। পাখি নামেই তিনি বেশ পরিচিত। কারণ স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অ’ভিনয় করেছিলেন তিনি।

আর সেখান থেকেই তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন এই অ’ভিনেত্রী। বাংলাদেশেও অয়েছে তার অসংখ্য ভক্ত।

গত বছর অভিনেতা সৌরভের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই আলোচনায় রয়েছেন মধুমিতা সরকার। এবার গুঞ্জন উঠেছে, নতুন প্রে’মে জড়িয়েছেন এই অ’ভিনেত্রী।

গত ২২ অক্টোবর ছিল ষষ্ঠী। এদিন সকালে মধুমিতা তার নতুন প্রে’মিকের সঙ্গে কলকাতার একটি পাঁচতারা হোটেলে সকালের নাস্তা করেন। এসময় মধুমিতার সেলফিতে ব’ন্দি হয়েছেন তার কথিত প্রে’মিক। আর তারই একটি ছবি মধুমিতার ফ্যান পেজে প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে লিখেছেন- ‘মধুমিতা আপনার নতুন অধ্যায়ের জন্য শুভকামনা।’ এরপরই শুরু হয়েছে মধুমিতার নতুন প্রে’মের গুঞ্জন।

ভা’রতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মধুমিতার নতুন প্রে’মিকের নাম সাবির ওয়ালিয়া। তিনি বাঙালি নন, হিন্দি ভাষী। তবে পেশায় কী’ তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, সাবির ওয়ালিয়া একজন ব্যবসায়ী। তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি মধুমিতা।

‘সবিনয় নিবেদন’ নাট’কের সেটে প্রথম পরিচয় সৌরভ-মধুমিতার। এরপর তাদের মধ্যে গড়ে উঠে প্রে’মের স’ম্পর্ক। দীর্ঘ দিন চুটিয়ে প্রে’ম করার পর সংসার পাতেন এই দম্পতি। গত বছরের শেষের দিকে তাদের বিবাহবিচ্ছেদের কথা জানান এই দম্পতি।

বিয়ে-বিচ্ছেদের পর গুঞ্জন উঠে, কলকাতার প্রথম সারির এক প্রযোজনা সংস্থার কর্ণধারের সঙ্গে স’ম্পর্কে জড়িয়েছেন মধুমিতা। এছাড়া ‘লাভ আজকাল’ সিনেমা করতে গিয়ে সিনেমাটির নায়ক অর্জুন চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়েছিল এই নায়িকার। তবে এসবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন