স্বামীকে বিক্রি করতে অনলাইনে স্ত্রীর বিজ্ঞাপন !

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ ডিসেম্বর, ২০১৮ ৫:০১ অপরাহ্ণ

ডিজিটাল যুগে এসে জীবনের সব কিছুই যেন এখন অনলাইনভিত্তিক। এদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে অনলাইনে কেনাবেচা।

স্মার্টফোনে একটি ছোঁয়াতে দরকারি ভোগ্যপণ্য কেনাবেচা করতে কার না পছন্দ। অপ্রয়োজনীয় বা আপাতত অদরকারি পণ্য অনলাইন মার্কেটের বিভিন্ন সাইটে বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়ে থাকেন অনেকেই। কিন্তু তাই বলে নিজের স্বামীকে!

 

অনলাইনে নিজের স্বামীকে বিক্রি করে দিতে একটি বিজ্ঞাপন দিয়েছেন জার্মানির হামবুর্গ শহরের এক মহিলা। ৪০ বছর বয়সী সেই মহিলার নাম ডর্তে এল। স্বামীকে বেচে দেয়ার এমন বিজ্ঞাপনের পেছনে দীর্ঘদিনের দাম্পত্যের বিরক্তিকে কারণ হিসেবে দেখিয়েছেন এ নারী।

 

একটি প্রসিদ্ধ ই-কমার্স সাইট ‘ইবে’-তে বিজ্ঞাপন দিয়ে তিনি লিখেছেন- দীর্ঘ সাত বছরের বিবাহিত জীবন কাটালেও বর্তমানে আমি আমার স্বামীর সঙ্গে একাত্মবোধ করছি না। তাই স্বামীকে ছেড়ে দিতে চাই।

 

এর জন্য মাত্র ১৬ পাউন্ড (এক হাজার সাতশ দশ টাকা) দাম ধরেছেন তিনি। স্বামীর মূল্য এত কম ধার্য করেছেন কেন, সেই প্রশ্নে ডর্তে জানিয়েছেন, ১৬ তার জন্য সৌভাগ্যময় একটি সংখ্যা। তাই ওই দাম ধার্য করেছেন তিনি।

 

বিজ্ঞাপনটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নেটিজেনদের অনেকের প্রশ্ন- এই রকম বিজ্ঞাপন আদৌ দেয়া উচিত কিনা? ডর্তে জানিয়েছেন, বিজ্ঞাপনটি দেয়ার পর থেকে রীতিমতো সাড়া পাচ্ছেন তিনি।

 

যদিও এখন পর্যন্ত কেউ তার স্বামীকে কিনতে আগ্রহ দেখাননি বলে তিনি জানিয়েছেন। ইতিমধ্যে ডর্তের স্বামী সংবাদমাধ্যমে স্ত্রীর এমন অবিশ্বাস্য কাণ্ডের ব্যাপারটি জেনেছেন। এমনটি কেন করলেন সেই প্রশ্নে শুধু মজা করার উদ্দেশে অনলাইনে এ বিজ্ঞাপনটি দিয়েছিলেন বলে স্বামীকে জানিয়েছেন ডর্তে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন