সেনবাগে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৩ ১:০৫ অপরাহ্ণ

নোয়াখালীর সেনবাগ উপজেলায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম ফৌজিয়া সুলতানা আরশী প্রিয়া। এ ঘটনার পর ওই গৃহবধূর স্বামী সাদ্দাম হোসেন পালিয়েছেন। শনিবার (১৮ মার্চ) বেলা ১১টায় গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে, শুক্রবার (১৭ মার্চ) দিনগত রাতে সেনবাগের কাবিলপুর ইউনিয়নের আজিমপুর গ্রামের খাঁন বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত প্রিয়ার বড় ভাই ফখরুল ইসলাম অভিযোগ করে বলেন, তিন বছর আগে পারিবারিকভাবে সাদ্দামের সাথে তার বোনের বিয়ে হয়। এর আগে সাদ্দামের সাথে তার প্রথম স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে যায়। কিন্ত আমার বোনের একটি সন্তান হওয়ার পর সে জানতে পারে তার স্বামীর সাথে তার প্রথম স্ত্রীর এখনো সম্পর্ক আছে এবং কিছু দিন আগে সে ঘরে একটি সন্তানও জন্ম নেয়। এনিয়ে স্বামীর সাথে তার কলহ দেখা দেয়। এতে শ্বশুর বাড়ির লোকজন ও তার শাশুড়ি তাকিয়া খাতুন তার সাথে খুব খারাপ ব্যবহার করতো। কয়েকদিন আগে কথা কাটাকাটির একপর্যায়ে স্বামী তাকে মারধরও করে।

তিনি আরো বলেন, আমার বোনকে তার শ্বশুর বাড়ির লোকজনই হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

সেনবাগ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের আলোকে পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন