সেনবাগে এক ব্যক্তির মৃত্যু, লকডাউন ২২ বাড়ি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৩ এপ্রিল, ২০২০ ১:০৩ অপরাহ্ণ

নোয়াখালীর সেনবাগ উপজেলায় মো. আক্কাস (৪৫) নামে একব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা গিয়েছে। তার বাড়ি সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের উন্দানিয়া গ্রামে।

সোমবার (১৩ এপ্রিল) ভোরে পুলিশ মৃত ব্যক্তির লাশটি উদ্ধার করে, তখন তার মা ছাড়া লাশের পাশে কেউ ছিল না। এ ঘটনায় আতঙ্কে আছে উন্দানিয়া গ্রামবাসীসহ পুরো কেশারপাড় ইউনিয়ন।

জানা যায়, গত ৪দিন আগে থেকে তার জ্বর শুরু হয়। গতকাল সকাল থেকে কাশি, বমি, শ্বাস কষ্ট, পাতলা পায়খানা, নাক ও মুখ দিয়ে রক্ত বের হওয়া শুরু হয়। এরপর রাত ২টার সময় মো. আক্কাস মারা যায় বলে জানান তার মা।

এদিকে নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে ঢাকা কেরানীগঞ্জ থেকে আসা ফজলুল হক (৫৩) বছর বয়সের একজনকে আইসোলোশনে ভর্তি করা হয়েছে। তার বাড়ি সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের মজিরখিল গ্রামে।

এ বিষয়ে সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম মজুমদার জানান, ফজলুল হক গ্রামের বাড়িকে এসে জ্বর সর্দি কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। তাই মজুমদার বাড়ি সহ ওই গ্রামের ২২টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে সিভিল সার্জন ডা. মমিনুর রহমান জানান, করোনা উপসর্গ নিয়ে আসা ব্যক্তিটি ঢাকা কেরানীগঞ্জ থেকে এসেছেন, প্রাথমিকভাবে তার শরীরে করোনার উপসর্গ রয়েছে। তাই তাকে আইসোলেশনে রাখা হয়েছে। আমরা তার নমুনা সংগ্রহ করে আগামীকাল চট্টগ্রামে পাঠাবো। সে রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে সে করোনা আক্রান্ত কিনা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন