সুবর্ণচরে রাজাকারের কোন বংশধর আওয়ামী লীগের সভাপতি হতে পারে না: এমপি একরাম

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২১ মার্চ, ২০২২ ১০:৪১ পূর্বাহ্ণ

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী বলেছেন, ‘সুবর্ণচরের জন্য একটা কালোহাত হলো খায়রুল আনম সেলিম, এই ভদ্রলোক মানুষরূপী একটা দানব।’ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান।

রোববার বেলা আড়াইটায় সুবর্ণচর উপজেলার চরবাটার গ্লোব বাজার হারুনুর রশিদ উচ্চবিদ্যালয়ের এক যুগ পূর্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে একরামুল করিম চৌধুরী এসব কথা বলেন।

একরামুল করিম বলেন, ‘আমার চোখের সামনে আমার দল ছিন্নভিন্ন করে দিতে যারা চায়, যারা সুবর্ণচরের আওয়ামী লীগের সভাপতি বানাতে চায় রাজাকারের বংশধরদের আমি এটা হতে দেব না। রাজাকারের কোনো বংশধর আওয়ামী লীগের সভাপতি হতে পারে না।’

এমপি একরাম বলেন, ‘আজকে নোয়াখালীর রাজনীতি যখন সারা বাংলাদেশের আদর্শের মডেল, যাকে সভাপতি বানানোর জন্য আমার ৬ কোটি টাকা খরচ হয়েছিল সেই বেইমানই ওবায়দুল কাদেরের তালে পড়ে আমাকে দল থেকে বাহির করে দেওয়ার চেষ্টা করছে, টের পাবেন শেখ হাসিনার লাস্ট দাবার চালে।’

স্কুলের প্রাক্তন ছাত্রদের আয়োজনে প্রধান শিক্ষক নারায়ণ চন্দ্র দাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. ওমর ফারুক, অধ্যক্ষ মোনায়েম খান, চরবাটা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব, চরক্লার্ক ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল বাসার, প্রফেসর সফিকুল ইসলাম সাজু, কবি ও লেখক সিরাজুল ইসলাম মনির, চরজুবিলীর চেয়ারম্যান সাইফুল্লা খসরু প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন