সুবর্ণচরে গলায় গামছা প্যাঁচানো যুবকের মরদেহ উদ্ধার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ জুলাই, ২০২৩ ১:১৬ অপরাহ্ণ

সুবর্ণচর উপজেলায় খাল থেকে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম মো. করিম। সোমবার (১০ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জোবায়ের বাজারের তানিশা প্রজেক্ট সংলগ্ন সুইচ খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মো. করিম জেলার হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়নের মান্নান নগর গ্রামের ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের মো. বেলালের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৮টার দিকে স্থানীয় শিক্ষার্থীরা মাদ্রাসায় যাওয়ার পথে সুইচ খালে এক যুবকের মরদেহ ভাসতে দেখে। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এসে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়দের ধারণা, রোববার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ খালে ফেলে দেয়।

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) মো. জয়নাল আবেদীন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

ওসি আরো বলেন, তার হত্যার কারণ অনুসন্ধানে কাজ শুরু হয়েছে। ইতোমধ্যে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন