সিলেটে বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩১ জুলাই, ২০২০ ২:৩৪ অপরাহ্ণ

সিলেট ওসমানীনগর উপজেলায় যাত্রীবাহী বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো একজন গুরুতর আহত হয়েছে। শুক্রবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের লামা তাজপুরের তানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা প্রাইভেটকারের যাত্রী। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

তামাবিল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে সিলেটগামী প্রাইভেটকারের সাথে কুমিল্লা ট্রান্সপোর্ট বাসের সংঘর্ষে পাঁচজন নিহত হয় এবং একজন গুরুতর আহত হয়। নিহতরা প্রাইভেটকারের যাত্রী। তারা ঢাকা থেকে সিলেটে গ্রামের বাড়ি ফিরছিলেন। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মাইনুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে সিলেট থেকে কুমিল্লার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কুমিল্লা ট্রান্সপোর্টের একটি বাস ও ঢাকা থেকে সিলেটগামী একটি প্রাইভেটকারের লামা তাজপুরের তানপুর এলাকায় সংঘর্ষ হয়। এ সময় বাসের নিচে ঢুকে যায় প্রাইভেটকার। সাথে সাথে প্রাইভেটকার দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহত ও একজন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি এবং নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ওসমানীনগর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাস কেটে প্রাইভেটকার বের করে। সেই সাথে হতাহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন