সমালোচনার মুখেও আবারো সাক্ষাৎকারে তারেক

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৯ নভেম্বর, ২০১৮ ৩:১৬ অপরাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: ক্ষমতাসীন আওয়ামী লীগ এবং নির্বাচন কমিশনের আপত্তি ও সমালোচনার মধ্যেই আবারো বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ভিডিও কনফারেন্সিংয়ে রেখে দ্বিতীয় দিনের মতো মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে দলটির পার্লামেন্টারি বোর্ড।

আজ সোমবার (১৯ নভেম্বর) সকাল থেকে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার কার্যালয়ে বরিশাল বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া শুরু হয়। দুপুরে খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হবে।

বরিশাল বিভাগের ছয় জেলার ২১টি সংসদীয় আসন এবং খুলনা বিভাগের ১০ জেলার ৩৬টি আসনের জন্য পাঁচ শতাধিক প্রার্থী এদিন সাক্ষাৎকারে অংশ নেওয়ার কথা রয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী রয়েছেন পার্লামেন্টারি বোর্ডে।

চূড়ান্ত বাছাই শেষে ৮ ডিসেম্বর দলীয় মনোনীতদের নাম জানানো হবে। এবারের নির্বাচনে ২০ দলীয় জোট ছাড়াও ঐক্যফ্রন্টের সঙ্গেও আসন ভাগাভাগি করতে হবে বিএনপিকে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন