সঙ্গরোধে জিৎ ও মিমি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৮ মার্চ, ২০২০ ৫:২২ অপরাহ্ণ

বিশ্বজুড়ে মহামারি আকারে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস। চিকিৎসকরা বলছেন, এই ভাইরাসের হাত থেকে বাঁচতে আগাম সতর্কীকরণ সবচেয়ে উত্তম উপায়। ইতিমধ্যে চিকিৎসকদের কথা মেনে অনেকেই এই পরিস্থিতিতে সেলফ কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, সম্প্রতি ‘বাজি’ সিনেমার শুটিং বাতিল করে ব্রিটেন থেকে দেশে ফিরেছেন জিৎ ও মিমি চক্রবর্তী। এরপর গণমাধ্যমকে জানিয়েছেন, সুরক্ষার কারণেই ৭ দিনের কোয়ারেন্টাইনে যাচ্ছেন তারা।

বিমানবন্দরে জিৎ ও মিমি 

গণমাধ্যমকে জিৎ জানিয়েছেন, ব্রিটেনে কোনও কাজ করতে অসুবিধে হচ্ছিল না। কিন্তু ভারত সরকারের নির্দেশ মেনেই ফিরে আসা। সবার আগে পৃথিবী সুস্থ হোক।

জিতের পরপর দুই সিনেমার নায়িকা সাংসদ। ‘অসুর’ সিনেমার পর ‘বাজি’ শিরোনামের একটি সিনেমায় আবারও সাংসদ মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধছেন জিৎ। নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিত্স ফিল্ম ওয়ার্কসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ।

এর আগে ১০ দিন নিউইয়র্কে থাকার পর ১৪ দিনের সঙ্গরোধ (কোয়ারেন্টাইন) পর্ব শুরু করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন