শিক্ষাপ্রতিষ্ঠান খুলে শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিত করুন: বুলু

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ সেপ্টেম্বর, ২০২১ ১১:২০ অপরাহ্ণ

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, শিক্ষাপ্রতিষ্ঠান খুলে শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হবে। নইলে কোমলমতি শিক্ষার্থীদের মাধ্যমে করোনা সংক্রমণ আরও বাড়তে পারে।

 

তিনি বলেন, দীর্ঘ দেড়-দুই বছরের শিক্ষার ক্ষতি পুষিয়ে নিতে বাস্তবমুখী কর্মপন্থা গ্রহণ করতে হবে। শিক্ষায় করণীয় নির্ধারণে সরকারের উচিত, শিক্ষাবিদ, শিক্ষক, অভিভাবক ও ছাত্রসহ সব শ্রেণির মতামত নেয়া।

 

বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে আজ দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ও চৌমহনী পৌরসভা বিএনপি আয়োজিত এক আলোচনা সভা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

 

সাবেক বাণিজ্য উপদেষ্টা বরকত উল্লাহ বুলু বলেন, জিয়াউর রহমান একজন রণাঙ্গণের খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা। তাকে নিয়ে প্রশ্ন তোলা মূলত মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদেরই অপমান করা। এটা যারা করছেন, তাদেরকে কোনোভাবেই স্বাধীনতার পক্ষের শক্তি বলা যাবে না। আর চন্দ্রিমা উদ্যানে তার লাশ নিয়ে যারা নোংরা রাজনীতি করছেন, তারা শুধুই অপরাজনীতির জন্যই এটা করছেন। এটা নিচু মানসিকতার রাজনীতি। এটা আওয়ামী লীগকেই শোভা পায়।

 

বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য শামিমা বরকত লাকী, স্থানীয় বিএনপি নেতা জহিরুদ্দিন হারুন, মফিজুর রহমান দিপু, মোরশেদুল আমিন ফয়সল, মাহফুজুল হক আবেদ, যুবদলের কেন্দ্রীয়সহ সাংগঠনিক সম্পাদক মনজরুল আজিম সুমন প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন