শনিবার ফুটবল খেলতে লক্ষ্মীপুর যাচ্ছেন ব্যারিস্টার সুমন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ নভেম্বর, ২০২৩ ৫:৫৪ অপরাহ্ণ

প্রতিষ্ঠার পর থেকেই দেশীয় ফুটবলে বেশ সাড়া জাগিয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। দেশের বিভিন্ন জেলায় প্রীতি ম্যাচ খেলছে দলটি। এরই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মতো লক্ষ্মীপুর আসছেন ক্রীড়া সংগঠক ও আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এবং তার দল।

শনিবার (১১ নভেম্বর) লক্ষ্মীপুর জেলা ফুটবল একাদশের সঙ্গে ম্যাচ খেলতে আসবে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। এর মধ্যেই সদর উপজেলার দালালবাজার এনকে উচ্চ বিদ্যালয় মাঠে ম্যাচটি উপলক্ষ্যে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এদিকে, লক্ষ্মীপুর আসার একটি ভিডিও বার্তা নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমের অন্যতম জনপ্রিয় মুখ ব্যারিস্টার সুমন।

 

ভিডিও বার্তায় ব্যারিস্টার সুমন বলেন, হ্যালো লক্ষ্মীপুর। জীবনে প্রথমবার লক্ষ্মীপুর যাচ্ছি ফুটবল খেলতে। এটি লক্ষ্মীপুর সদরের দালালবাজার হাইস্কুল মাঠে। শনিবার অনেক সুন্দর খেলা হবে। উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপুর দাওয়াতে যাচ্ছি। আমি খুবই উদ্দীপিত (এক্সাইটেড)। কারণ জীবনের প্রথম যাওয়া। জানি না আপনাদের সঙ্গে জিতব কিনা? তবে চেষ্টা করবো আপনাদের মন জেতার জন্য। আপনাদের সঙ্গে নিয়ে দেশের ফুটবলের উন্নয়ন করতে চাই। এ আহ্বানে আপনাদের সবাইকে দাওয়াত দিচ্ছি। আপনারা আসবেন, অনেক আনন্দ হবে। কারণ অনেক কষ্টের খবর প্রতিদিন শুনি। চলেন অন্তত একটা দিন লক্ষ্মীপুরের ইতিহাসে বড় জমায়েত হোক। আনন্দের মধ্য দিয়ে যেন আমরা শেষ করতে পারি। সবার দোয়া, শুভ কামনা ও সহযোগিতা চাচ্ছি। ভালো থাকবেন, ধন্যবাদ।

 

ম্যাচের আয়োজক লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু। ঢাকা পোস্টকে তিনি বলেন, ম্যাচটি অবশ্যই আনন্দদায়ক হবে। সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আশা করি বড় জমায়েত হবে। ব্যারিস্টার সুমনের ম্যাচ দেখতে পুরো জেলা থেকেই লোকজন আসবে। ফুটবলের উন্নয়নে এখানকার খেলোয়াড়দের জন্য ম্যাচটি অনুপ্রেরণা সৃষ্টি করবে।

ম্যাচটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান। এছাড়া প্রায় ২৪ জন আমন্ত্রিত অতিথি থাকবেন বলে জানা গেছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন