লটারি জিততে দুই বোনকে হত্যা!

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৯ অক্টোবর, ২০২১ ১১:১৫ অপরাহ্ণ

শয়তানকে খুশি করে লটারি জিততে দুই বোনকে নৃশংসভাবে হত্যা করেছে ১৯ বছর বয়সী এক কিশোর। চাঞ্চল্যকর এই জোড়া হত্যাকাণ্ডের ঘটনায় তাকে ৩৫ বছরের কারাদণ্ড দিয়েছে যুক্তরাজ্যের একটি আদালত।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) এ মামলার রায় ঘোষণা করা হয়।

হত্যাকাণ্ডের অপরাধে দণ্ডিত ড্যানিয়েল হুসেন নামের ওই কিশোরকে প্রথমে ৩৭ বছরের সাজা দিলেও খুন করার সময় তার বয়স ১৮ বছর পূর্ণ হতে কয়েক সপ্তাহ বাকি থাকায় দুই বছরের সাজা কমানো হয়।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০২০ সালের জুন মাসে দুই বোন বিবা হেনরি (৪৬) ও নিকোল স্মলম্যানকে (২৭) হত্যা করেছিল কিশোর ড্যানিয়েল হুসেন। দুই বোনের একজন বিবা হেনরির জন্মদিন পালন করতে লন্ডন পার্কে দুই বোনকে নেয় ড্যানিয়েল। সেখানে তাদের বাকি বন্ধুরা আসার আগেই দুই বোনকে ছুরি দিয়ে হত্যা করা হয়।

ড্যানিয়েলের ভাষ্যমতে, ভবিষ্যতে একটি লটারি জেতার জন্য লুসিফিউজ রোফোকেল নামে শক্তিশালী এক শয়তানের সঙ্গে চুক্তি করেছিল সে। চুক্তির শর্ত পূরণে ৬ মাসের মধ্যে ৬ জনকে শয়তানের উদ্দেশে হত্যা করার কথা ছিল তার।

খুনের পর সে নিজের রক্ত দিয়ে লেখে, আগামী ৬ মাসে সে আরও ৬টি হত্যাকাণ্ড সম্পন্ন করবে বলে শয়তানকে প্রতিশ্রুতি দিয়েছে। ‌‌‌‘ছয় মাসের মধ্যে ছয়টি খুন করব, যতদিন আমি মুক্ত ও শারীরিকভাবে সক্ষম থাকব।’

লন্ডন মেট্রপলিটন পুলিশের গোয়েন্দা পরিদর্শক মারিয়া গ্রিন বলেন, ড্যানিয়েল বিপজ্জনক, অহংকারী ও হিংস্র প্রকৃতির মানুষ। এই হত্যাকাণ্ড নিয়ে তার কোনো অনুশোচনা নেই।

হত্যাকাণ্ডের পর বিবার শরীরে ৮ বার এবং নিকোলের শরীরে ২৮ বার ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া ওই দুই বোনকে হত্যার সময় ড্যানিয়েল নিজেও আহত হয়েছিল বলে নিশ্চিত করেছে পুলিশ।

হত্যার পর দুই বোনের মৃতদেহ একটি বনের মধ্যে লুকিয়ে রাখে ড্যানিয়েল।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পরিদর্শক মারিয়া গ্রিন বলেছেন, ড্যানিয়েল দীর্ঘ ৩৫ বছর কারাগারে থাকার ফলে বিবা এবং নিকোলের স্বজনেরা কিছুটা স্বস্তি পাবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন