লক্ষ্মীপুর আ.লীগের সাংগঠনিক দায়িত্বে ফের হানিফ-স্বপন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৯ জানুয়ারি, ২০২৩ ৪:৪৪ অপরাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করা হয়েছে। লক্ষ্মীপুর আ.লীগের সাংগঠনিক দায়িত্বে ফের হানিফ-স্বপন

রোববার (৮ জানুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ডিসেম্বর ২০২২ অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নব-নির্বাচিত আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করেছেন।

যুগ্ম-সাধারণ সম্পাদকদের মধ্যে ড. হাছান মাহমুদকে রংপুর ও রাজশাহী বিভাগ, মাহবুব-উল-আলম হানিফকে সিলেট ও চট্টগ্রাম বিভাগ, আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে খুলনা ও বরিশাল বিভাগ এবং ডা. দীপু মনিকে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

সাংগঠনিক সম্পাদকদের মধ্যে আহমদ হোসেনকে সিলেট বিভাগ, বি এম মোজাম্মেল হককে খুলনা বিভাগ, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে চট্টগ্রাম বিভাগ, এস এম কামাল হোসেনকে রাজশাহী বিভাগ, মির্জা আজমকে ঢাকা বিভাগ, অ্যাডভোকেট আফজাল হোসেনকে বরিশাল বিভাগ, শফিউল আলম চৌধুরী নাদেলকে ময়মনসিংহ বিভাগ এবং সুজিত রায় নন্দীকে রংপুর বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন