লক্ষ্মীপুরে ৫ পুলিশ সদস্যসহ করোনায় নতুন আক্রান্ত ২২

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ জুন, ২০২০ ৫:৫৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুর থানায় কর্মরত ৫ পুলিশ সদস্যসহ জেলায় নতুন করে ২২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ২৪২ জন রোগী করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৯০ জন।

 

সোমবার (১ জুন) বিকেলে জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার ও রায়পুর উপজেলা পরিবার পরকল্পনা কর্মকর্তা জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। জেলা সিভিল সার্জন কার্যালয় ও রায়পুর স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সোমবার লক্ষ্মীপুর জেলার ১১৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২২ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে।

 

এরমধ্যে সদরে ৯, রায়পুরে ৬ ও রামগঞ্জে ৭ জন। সদর ও রায়পুরে দুই জন মৃত ব্যক্তির নমুনায় করোনা পজিটিভ এসছে। এদিকে রায়পুরে করোনা শনাক্ত হওয়া বাকি ৫ জনই পুলিশ সদস্য। সোমবার রায়পুর উপজেলায় সুস্থ হয়ে ১৭ জন বাড়ি ফিরেছেন।

 

জানতে চাইলে রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকির হোসেন জানান, নতুন করে ৫ পুলিশ সদস্যসহ ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে একজন মৃত ব্যক্তি। এনিয়ে এ উপজেলায় ৪৪ জন করোনা আক্রান্ত হয়েছে। এরমধ্যে ৩৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

 

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, এখনো পর্যন্ত জেলায় ২৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ৯০ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। নতুন আক্রান্তসহ ১৪৭ জন চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া শুরু থেকে এখনো পর্যন্ত ৫ জন মৃত ব্যক্তির নমুনায় করোনা পজিটিভ এসেছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন