লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বিক্ষোভ ও সমাবেশ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৫ মে, ২০১৯ ৩:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: পঞ্চগড়ে কারাগারে আইনজীবি পলাশ রায় হত্যা ও সাংবাদিক প্রবীর সিকদারকে স্ব-পরিবারে দেশ ছাড়া করার চক্রান্তের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে। শনিবার (২৫ মে) দুপুরে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে শহরের চকবাজার এলাকা থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।


পরে প্রেসক্লাবের সামনে সংক্ষিপত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট জহর লাল ভৌমিক, জেলা শাখার সভাপতি রতন লাল ভৌমিক, সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি শংকর মজুমদার ও জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবি সাহা প্রমুখ।


বক্তারা বলেন, পঞ্চগড়ে কারাগারে আইজীবি পলাশ রায় হত্যার তদন্ত করে জড়িতদের বিচারের আওতায় আনতে হবে। সাংবাদিক প্রবীর সিকদারকে দেশ ছাড়ার চক্রান্তকারীদেরকে গ্রেফতার করতে হবে। দেশব্যাপী সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর নির্যাতন-নিপীড়ন ও পার্বত্য চট্টগ্রামে অস্থিরতার প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রদায়িক উস্কানিদাতাদের গ্রেফতারের দাবি জানানো হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন