লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের গাছ বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১০ জুলাই, ২০১৯ ১২:৪৬ অপরাহ্ণ

সংবাদদাতা: লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন অগ্রযাত্রা ব্লাড ডোনেট ক্লাবের উদ্যোগে গাছের চারা বিতরন করা হয়েছে। মঙ্গলবার (৯ জু্লাই) বিকেলে শহরের সরকারি কলেজ সড়কে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এসব গাছের চারা বিতরণ করা হয়। এসময় সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সদস্যরা। পরে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ১৫ সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষনা করেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ রিয়াদ হোসেন। নতুন কমিটিতে সৈয়দ নূর হোসেন ফাহাদকে সভাপতি ও হোসাইন মোঃ রাসেলকে সাধারন সম্পাদক করা হয়। এছাড়াও সিনিয়র সহ সভাপতি কে এস তারেক, সহ সভাপতি বিকাশ সরকার, সহ সাধারন সম্পাদক ফারিহা মেহজাবিন প্রীতি, যুগ্ম সাধারন সম্পাদক এইচ এন জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক জুয়েল মাহমুদ, অর্থ সম্পাদক আকবর হোসেন, যোগাযোগ সম্পাদক জাহিদুল রাজা, সহ যোগাযোগ সম্পাদক দিদার হোসেন, প্রচার সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সহ প্রচার সম্পাদক রিপন হোসেন এবং কার্যনির্বাহী সদস্য রেদোয়ান হোসেন রিয়াজ ও জাহিদুল ইসলাম।

সংগঠনের সাবেক সভাপতি কে এস তারেক বলেন, ‘আগের কমিটির সদস্যরা নিষ্ক্রিয় থাকায় নতুন কমিটির অনুমোদন দেওয়া হলো। আশা করি নতুন কমিটি দায়িত্বের সাথে সংগঠন পরিচালনা করবেন’ সংগঠনের সভাপতি সৈয়দ নূর হোসেন ফাহাদ ও সাধারন সম্পাদক এইচ এম রাসেল সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেন। পরে সংগঠনের সদস্যদের মাঝে গাছের চারা বিতরন করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন