লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি, ২০২২ ১১:৩৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা ও সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে জেলা আ’লীগ কার্যালয়ে এ বর্ধিত সভার আয়োজন করে জেলা স্বেচ্ছাসেবকলীগ। এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা অধ্যাপক শহিদুল ইসলাম, সহ-সভাপতি ফারুক আমজাদ খান, উপ-ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক, মূর্তুজা হায়দার শরীফ, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, রফিকুল হায়দার ভুঁইয়া, জাতীয় পরিষদ সদস্য এডভোকেট এ.কে.এম শরীফ উদ্দিন।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজের সঞ্চালনায় সভায় জেলার বিভিন্ন উপজেলার স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি বলেন, বিএনপির কর্মীরা, খালেদা জিয়া যখন জেল খানায় যাবে, পুলিশে যখন ধাওয় দেয়, দশ মিনিটের মধ্যে দুই হাজার লোকের মিছিল হাওয়া। আদর্শ দিয়ে বিএনপি তৈরি হয় নাই, বিএনপি তৈরি হইছে তারেক জিয়ার হাওয়া ভবন, আর দুর্নীতি লুটপাট দিয়া। আর আওয়ামী লীগের কর্মীরা দলের জন্য বুক পেতে দেয়। যখন শুনে বিএনপি আসে, পুলিশ আসে, তখন বুক পেতে দেয়। গ্রেনেড হামলাসহ বিভিন্ন ঘটনায় জননেত্রীকে বুক পেতে আওয়ামীলীগের কর্মীরা রক্ষা করেছে।
আওয়ামী লীগ জনগণের দল। নেতাকর্মীরা মানুষের সাথে মিশে যেতে হবে। মানুষের সাথে মিশে কাজ করলেই রাজনীতিতে সাফল্য আসবে।

প্রসঙ্গত, লক্ষ্মীপুর জেলার বিভিন্ন উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনকে ঘিরে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন