লক্ষ্মীপুরে সুপারি পাড়া নিয়ে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৬ অক্টোবর, ২০২৩ ৩:০৮ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জেরে নুর নবী বকুল (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার (৬ অক্টোবর) সকালে সদর উপজেলার দালালবাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সোহেল রানা ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

নিহত বকুল ওই এলাকার আলী রাজা পাটওয়ারীবাড়ীর মৃত অজিউল্যা মাস্টারের ছেলে।

তিনি পেশায় কৃষক। একসময় প্রবাসে ছিলেন।

নিহত বকুলের ছোট ভাই সাংবাদিক আফজাল হোসেন সবুজ জানান, আব্দুর রউফদের সঙ্গে দীর্ঘদিন ধরে তাদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার সময় বিরোধীয় জমি থেকে প্রতিপক্ষ আব্দুর রউফ, আশরাফ ইসলাম বাবুল ও জাফর আহমেদ পলাশরা সুপারি পাড়তে যায়।

 

এতে বাধা দিলে বকুলের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে তারা বকুলকে এলোপাতাড়ি কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আশপাশের লোকজন বকুলকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আব্দুর রউফসহ অভিযুক্তদের বক্তব্য জানা যায়নি।

 

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ রায় জানান, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তি মারা গেছেন। প্রাথমিকভাবে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

 

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ্ উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন