লক্ষ্মীপুরে সাম্যবাদী দলের আলোচনা সভা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ মে, ২০২৩ ২:৫১ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে মহান মে দিবস উপলক্ষে বাংলাদেশ সাম্যবাদী দলের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যায় সদর উপজেলার কুশাখালী ইউনিয়ন বাসদের উদ্যোগে কুশাখালী সরকার প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সাম্যবাদী দলের জেলা কমিটির সদস্য কমরেড আবুল কাশেমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মহিম উদ্দিন মহিম।

বাংলাদেশ ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক কমরেড মো. আলাউদ্দিনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন সাম্যবাদী দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড নুরুল আমিন, সদস্য কমরেড রুহুল আমিন শিকদার ও সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার।

বক্তারা বলেন, সাম্যবাদী দলের জন্ম হয়েছে শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষ্যে। শুরু থেকে এখনো পর্যন্ত শ্রমিকদের অধিকার আদায়ে আমরা কাজ করে যাচ্ছি। শ্রমিক ছাড়া কেউ পূঁজিবাদি হতে পারেন না। পূঁজিবাদীর প্রধান নিয়ামক হচ্ছে শ্রমিক। তাই শ্রমিকদের অধিকার আদায় করতে হবে। দেশ হবে শ্রমিকদের। বুর্জোয়া আর লুটেরারা চাচ্ছে না শ্রমিক শ্রেণির পার্টি ক্ষমতায় আসুক। এজন্য বুর্জোয়া ও লুটেরাদের বিরুদ্ধে স্বোচ্ছার হতে হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন