লক্ষ্মীপুরে সাজাপ্রাপ্ত ১৭২১ আসামী গ্রেপ্তারে শিঘ্রই অভিযান

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ জানুয়ারি, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ১ হাজার ৭২১ জন আসামী এখনো ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। এসব আসামীদের দ্রুত গ্রেফতার করতে শ্রীঘ্রই অভিযানে নামবে পুলিশ। এছাড়া জেলার স্বাস্থ্য বিভাগ, পরিবহন সেক্টর, অবৈধ ইটভাটাসহ জেলাব্যাপী নানা অনিয়ম ঠেকাতে স্থানীয় প্রশাসন অভিযান পরিচালনা করবে।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে আয়োজিত জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় স্ব স্ব দপ্তরের প্রতিবেদন উপস্থাপনের পর অভিযানের স্বিদ্ধান্ত নেয়া হয়।

জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান, সিভিল সার্জন ডা. আব্দুল গাফ্ফারসহ স্থানীয় জনপ্রতিনিধিগন এবং বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তারা।

সভায় জেলায় অবৈধভাবে গড়ে উঠা ডায়াগনস্টিক সেন্টার বন্ধ, ভূয়া ডাক্তারের বিরুদ্ধে ব্যবস্থা, অবৈধ ইটভাটা বন্ধ করা, যানবাহনের রেজিষ্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স বিহীন চলাচল করতে না দেয়া, ভ্রাম্যমাণ আদালতে অভিযান আরো বাড়ানো এবং গ্রাম্য আদালতে মামলা ও সমস্যার সমাধানে জনপ্রতিনিধিদের সচেতনতা বাড়ানোসহ নানা সমস্যা ও সমাধানের উপর গুরুত্বারোপ করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন